BDSHOP.COM এর আফটার সেলস এবং টেকনিক্যাল সাপোর্ট

বিডিশপ থেকে আপনি কোন প্রোডাক্ট ক্রয় করলে আমরা সেটার টেকনিক্যাল বিষয়ে আপনাকে সাপোর্ট দিয়ে সহযোগীতা করবো। কিছু কিছু প্রোডাক্ট আছে যেগুলো আমরা ক্রয় করার পর কনফিগার করতে ব্যার্থ হই, এর মানে কিন্তু এই না যে প্রোডাক্টটি নষ্ট। হতে পারে, আপনি প্রপারলি কনফিগার করতে পারেননি। তাই, এই বিষয়গুলোতে আপনাকে সাপোর্ট দেয়ার জন্য প্রস্তুত আছে বিডিশপের ডেডিকেটেড টিম।

আমাদের টেকনিক্যাল টিম থেকে সাপোর্ট পাওয়ার সহজ উপায়

  • প্রোডাক্ট রিসিভ করার পর যদি আপনি প্রোডাক্ট টি কনফিগার করতে না পারেন, আমাদের সাথে ৩ দিনের মধ্যে যোগাযোগ করবেন। কল করুন 09678-300400 এ, ফেসবুক পেজ, গ্রুপ, বা মেইল করে যোগাযোগ করুন।
  • ফোনে বা ভিডিও লিংকের মাধ্যমে সমস্যা সমাধান করা হলে আপনাকে জানানো হবে। প্রয়োজনে স্ক্রিনশট বা ভিডিও শেয়ার করুন।
  • যদি সমস্যা সমাধান না হয়, আপনাকে প্রোডাক্টটি নিয়ে আমাদের অফিসে আসতে হবে। আমাদের টিম সমস্যা চেক করবে এবং যত দ্রুত সম্ভব সমাধান করবে।

সাধারন জিজ্ঞাসা

প্রশ্নঃ বিডিশপ কি আমার বাসায় লোক পাঠাবে কোন প্রোডাক্ট এর সমস্যা সমাধান করতে?
উত্তরঃ দুঃখিত, এই সাপোর্ট টা আমরা দিতে পারছিনা। প্রতিদিন আমরা অনেক প্রোডাক্ট এর সাপোর্ট এর জন্য রিকোয়েস্ট পাই। বেশিরভাগ ক্ষেত্রে সমস্যা প্রপার গাইডলাইন না মানার কারনে হয়। সেক্ষেত্রে আমাদের সাথে ফোন, মেসেজ বা মেইলে যোগাযোগ করে সাপোর্ট নিতে হবে।

প্রশ্নঃ যদি বিডিশপ অফিসে যাওয়ার পরও প্রোডাক্ট টি কাজ না করে তাহলে কি হবে?
উত্তরঃ এই ক্ষেত্রে, আমরা টেস্ট করব এবং সমস্যাগুলি খুঁজে বের করার চেষ্টা করব। যদি এটা সম্ভব না হয় এবং পণ্যটি ৩ দিনের মধ্যে রিপ্লেসমেন্ট এর আওতায় থাকে, তাহলে আমরা প্রোডাক্টটি রিপ্লেস করে দিবো।

প্রশ্নঃ.যদি আমি ৩ দিনের মধ্যে আসতে না পারি, তখন কি আমি সার্ভিস পাবো?
উত্তরঃ হ্যাঁ, আপনি যদি অর্ডার নাম্বার দিয়ে আমাদের সমস্যাটি জানান, আমরা একটি নোট রাখব এবং আপনি পরে আসতে পারেন। যদি নিজে না আসতে পারেন, তাহলে প্রোডাক্ট এবং ইনভয়েস কপি সহ অন্য কাউকে পাঠাতে পারেন।

প্রশ্নঃ যদি আমি ৩ দিনের পরে কোন সমস্যা খুঁজে পাই এবং যদি পণ্যের কোন ওয়ারেন্টি না থাকে, আমি কি সার্ভিস পাবো?
উত্তরঃ ৩ দিন পরে বা ওয়ারেন্টি পিরিয়ড শেষে শতভাগ সহযোগিতা করতে পারব না। তবে, বিনামূল্যে পরামর্শ দেওয়া হবে, কিন্তু রিপ্লেসমেন্ট দেওয়া সম্ভব হবে না।

বিঃদ্রঃ কাইন্ডলি লক্ষ রাখবেন, আমরা আফটার সেলস সাপোর্টের জন্য আপনার বাসায় লোক পাঠাতে পারিনা, কিংবা আমাদের ডেলিভারি টিম আপনাকে টেকনিক্যাল সাপোর্ট দিতে পারবেনা। টেকনিক্যাল এবং আফটার সেলস সার্ভিসের জন্য আপনাকে অবশ্যই আমাদের অফিসে আসতে হবে। আমরা পণ্য বিক্রয় করি, উৎপাদন করি না, তবে গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করি।

Get After Sales and Technical Support from BDSHOP.COM

When you purchase any product from us, it comes with free technical support. We understand that some users may face difficulties configuring their devices. This doesn't mean the product is faulty. That is why we are here to help you set up your product.

How to Get Support from Our Technical Team

  • Contact us as soon as possible within 3 days or within the warranty period by calling 01789-884488 or emailing [email protected].
  • We will assist you via phone, tutorial videos, or email. Please provide screenshots or videos to help us understand the issue better.
  • If the issue is unresolved, you may need to visit our office with the product. Our technical team will test the product and provide a solution or replacement if necessary.

Frequently Asked Questions

Q: Can you send someone to my home/office to solve the issue?
A: Unfortunately, no. Most issues can be solved by following proper instructions over the phone or by visiting our office. We do not offer home visits.

Q: What if the product still doesn't work after visiting your office?
A: If the product is still not working and is within the 3-day replacement policy, we will replace it. For warranty cases, we may take 5-15 days to solve the issue and contact you for collection.

Q: What if I can't come within 3 days? Can I still get support?
A: Yes! Inform us with your order number, and we will note it. You can visit us later or send someone with the product and invoice copy.

Q: What if I found an issue after 3 days and there is no warranty?
A: We will try to provide free consultancy, but we cannot guarantee a replacement. Please contact us as soon as you encounter an issue.

Note: We do not offer home visits for technical support. Our delivery team will not provide technical support either. You must visit our office for technical and after-sales support.

Free Shipping

Free shipping for order above ৳10,000

FLexible Payment

Pay with multiple payment method

Online Support

24 hours a day, 7 days a week

Easy Return

Easily return damage product